অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রুটিন 2020 - জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার রুটিন 2020 NU অফিসিয়াল ওয়েবসাইট (www.nu.edu.bd) এর পরে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হবে। এই ওয়েবসাইটটি অনুসরণ করে আপনি বাংলাদেশের যে কোনও পরীক্ষার ফলাফল সম্পর্কে আপডেট তথ্য পাবেন। আপনি যদি NU অনার্স 1 ম বছরের রুটিন অনুসন্ধান করছেন তবে আপনি সঠিক জায়গায় আছেন। এই পোস্টে, আমরা নববর্ষ প্রথম বর্ষ পরীক্ষার রুটিন সরবরাহ করছি 2020 এর নীচের চিত্রটি দেখুন এবং 2020 সালের প্রথম বর্ষের পরীক্ষার সময়সূচী খুঁজে নিন:


জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোনও কারণ না দেখিয়ে পরীক্ষার সময়সূচি পরিবর্তন করতে পারে। অনার্স পরীক্ষার রুটিনে যদি কোনও পরিবর্তন হয়, আমরা অনার্স প্রথম বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিনটি এখানে প্রকাশ করব। সুতরাং জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোনও আপডেট হওয়া তথ্যের জন্য আমাদের সাথে থাকুন।

NU অনার্স প্রথম বর্ষ পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয় সেশন 2018-2019 এর নিয়মিত শিক্ষার্থীদের জন্য অনার্স প্রথম বর্ষের রুটিন হিসাবে ঘোষণা করা হয়েছে। কর্তৃপক্ষ ঘোষণা করেছে যে এনইউ অনার্স প্রথম বর্ষের পরীক্ষাটি ২০২০ সালের সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২০২০ সালের অক্টোবরে শেষ হবে। পরীক্ষার শুরু তারিখ: ১ আগস্ট ২০২০ পরীক্ষার সমাপ্তির তারিখ: ২ September সেপ্টেম্বর ২০২০ পরীক্ষার শুরুর সময়: সন্ধ্যা: ০৯:০০ সেশন: 2019-২০২০ শিক্ষাবর্ষ : 2020

NU অনার্স প্রথম বর্ষের রুটিন 2020 ডাউনলোড করুন

NU অনার্স প্রথম বর্ষের রুটিন প্রকাশের পরে আপনি নীচের ডাউনলোড লিঙ্ক থেকে NU অনার্স প্রথম বর্ষ পরীক্ষা রুটিন 2020 ডাউনলোড করতে পারেন। 2020 এর জাতীয় বিশ্ববিদ্যালয় NU 1 ম বছরের পরীক্ষার রুটিনের নীচের চিত্রটি দয়া করে দেখুন - আশা করি এটি আপনাকে সহায়তা করবে।
Honours 1st Year Exam Routine
Honours 1st Year Exam Routine


Honours 1st year routine - Page #1

Honours 1st Year Exam Routine
Honours 1st Year Exam Routine

Honours 1st year routine - Page #2


NU অনার্স প্রথম বর্ষের পরীক্ষায় অংশ নেওয়ার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের পরীক্ষায় অংশ নেওয়ার জন্য কিছু বিধি রয়েছে। পরীক্ষক হিসাবে আপনাকে অবশ্যই নীচের এই বিধিগুলি অনুসরণ করতে হবে।

নিয়মিত শিক্ষার্থীদের জন্য নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ভর্তি হওয়া 2019-2020 শিক্ষাবর্ষের সমস্ত শিক্ষার্থী ২০১৩-২০১-201 সালের সিলেবাস এবং সংশোধিত বিধি অনুসারে ২০২০ সালের NU অনার্স প্রথম বর্ষের পরীক্ষায় অংশ নেবে।

অনিয়মিত শিক্ষার্থীদের জন্য নিয়ম

2015-2016, 2016-2017, 2017-2018 শিক্ষাবর্ষের সমস্ত শিক্ষার্থী যারা প্রথম বর্ষ অনার্স পরীক্ষায় পদোন্নতিপ্রাপ্ত নয় বা পরীক্ষায় অংশ নেয়নি তারা শিক্ষার্থীরা অনার্স প্রথম-বর্ষের পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ পাবে 2020 সালের একটি অনিয়মিত প্রার্থী হিসাবে। পদোন্নতিপ্রাপ্ত শিক্ষার্থীদের পূর্ববর্তী বছরের পাসকৃত কোর্স পরীক্ষায় অংশ নেওয়া প্রয়োজন হবে না তবে যারা শিক্ষার্থীরা অনার্সে অংশ নিয়েছিল ২০২০ সালের প্রথম-বর্ষের পরীক্ষায় এবং "সি" বা "ডি" গ্রেড পেয়েছে তারা পরীক্ষার সুযোগ পাবে 2019 সালে উচ্চ গ্রেডে উন্নীত করতে এবং "এফ" গ্রেডে উপলব্ধ সমস্ত কোর্সে পরীক্ষায় অংশ নিতে হবে।

গ্রেড ডেভেলপেন্ট শিক্ষার্থী দের জন্য নিয়ম

2020 অনার্স 1 ম বর্ষের নিয়মিত এবং অনিয়মিত প্রার্থী হিসাবে পরীক্ষায় অংশ নেওয়া সমস্ত শিক্ষার্থী দ্বিতীয় বর্ষে পদোন্নতি পেয়েছে, এই সমস্ত শিক্ষার্থী কেবলমাত্র সি এবং এফ গ্রেড কোর্স / কোর্সের জন্য গ্রেড উন্নয়ন পরীক্ষায় অংশ নিতে পারে। আপনি যদি NU অনার্স প্রথম বর্ষের রুটিন 2020 সংগ্রহের ক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হন তবে নীচের মন্তব্য বাক্সের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন। এখানে আমরা আপনার প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত।

Post a Comment

Previous Post Next Post