কাজের প্রসঙ্গ

মেরি স্টপস বাংলাদেশ ম্যারি স্টপস ইন্টারন্যাশনালের (এমএসআই) অধিভুক্ত। এমএসআই বিশ্বের millions 37 টি দেশের দরিদ্রতম এবং সবচেয়ে দুর্বল মহিলাদের জন্য গুণগতমানের পরিবার পরিকল্পনা এবং প্রজনন স্বাস্থ্যসেবা সরবরাহ করে। ম্যারি স্টপস বাংলাদেশ পরিবার পরিকল্পনা, নিরাপদ এমআর, এবং যৌন স্বাস্থ্যসেবা বাচ্চাদের মিশনটি বাংলাদেশে পছন্দ করে না, পছন্দ করে পূরণ করে।


MSB একটি ম্যানেজার খুঁজছেন, গুণগত মান ও ব্যবস্থাপনা - মিস্টার আউটরিচ MSB ক্লিনিকাল মান এবং জাতীয় প্রোটোকল থেকে আউটরিচ দল মেনে চলে যে এম আর সেবা নিশ্চিত এবং `সকল প্রযুক্তিগত পরামর্শ / প্রশিক্ষণ / নির্দেশিকা ডাক্তার, প্যারামেডিক করা` বিশেষজ্ঞ উৎস হতে , ক্লায়েন্টের সুরক্ষা এবং যত্ন সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কিত প্যারামেডিকস এবং অন্যান্য পরিষেবা সরবরাহকারী।অবস্থান প্রধান কার্যালয়, ঢাকা এবং ইচ্ছা ভ্রমণ ক্ষেত্রে ভিত্তি করে করা হবে।


কাজের দায়িত্ব

■উপযুক্ত গুণমান নিশ্চিত করা, কাস্টমস, এবং শাসন সরঞ্জামগুলির সাথে QAM - MSB আউটরিচ সাইট ক্লিনিকাল শাসন, জেনারেল ম্যানেজার সমর্থনের জন্য দায়ী।

■ক্লিনিকাল পরিষেবা এবং এমএসআই গ্লোবাল ক্লিনিকাল নীতি এবং গাইডলাইনগুলির জন্য জাতীয় প্রোটোকলগুলির সর্বশেষ ও বিস্তৃত জ্ঞান বজায় রাখা। দক্ষতা ভাগ করে নিন এবং নিশ্চিত করুন যে সমস্ত আউটরিচ পরিষেবা সরবরাহকারী এবং কর্মীরা মানদণ্ডের সাথে পরিচিত এবং পরিবর্তনগুলি হওয়ার সাথে সাথে আপ টু ডেট থাকবে।


■আউটরিচ টিমের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা, মাঠের সাইটগুলির নিয়মিত তদারকি এবং ক্লিনিকাল অডিটিং নিশ্চিত করা। আউটরিচ অপারেশনগুলির জন্য গুণমান নির্ধারণের বার্ষিক পরিকল্পনাগুলি সেট করে তা নিশ্চিত করে যে মূল্যায়ন সূচকগুলি পরিমাপযোগ্য এবং তা নিশ্চিত করে নিরীক্ষণ সময়মতো সম্পন্ন হয় এবং ফলাফলগুলি তাত্ক্ষণিকভাবে প্রতিবেদন করা হয়। এমএসআই গ্লোবাল কিউটিএ দেখার সময় সহায়তা করুন।


■নথি এবং যথাযথতা, সময়োপযোগীতা, গুণমান এবং প্রদত্ত তথ্যের প্রাসঙ্গিকতার জন্য ক্লায়েন্ট ফাইলগুলির নিয়মিত স্পট চেক করুন। এমএসআই প্রয়োজনীয়তা অনুসারে ক্লিনিকাল দলের সদস্যদের দ্বারা মাসিক ক্লায়েন্ট রেকর্ড অডিট পরিচালনা কার্যক্রম তদারকি করুন প্রয়োজন হিসাবে আউটরিচ কর্মীদের সাথে অফিসিয়াল রেকর্ড ইস্যুতে কাজের প্রশিক্ষণের বিষয়ে আলোচনা করুন এবং সরবরাহ করুন।


■গুরুতর বা জটিল চিকিৎসা কেস পরিচালনার ক্ষেত্রে প্রশিক্ষণ পরিষেবা সরবরাহকারী এবং যখন ক্লিনিকাল ঘটনা ঘটে তখন এবং ইভেন্ট ম্যানেজমেন্টের সময় লাল ঘটনার সময় দলের সদস্যদের প্রক্রিয়া করা হয়।

এমন একটি সংস্কৃতি প্রতিষ্ঠা করুন যা অভ্যন্তরীণ নীতি এবং বাহ্যিক নিয়ামক মানদণ্ডের সম্মতি নিশ্চিত করে।


■সহযোগিতা নিশ্চিত করতে এবং সাংগঠনিক দক্ষতা বজায় রাখতে আউটরিচ ম্যানেজার এবং অন্যান্য প্রোগ্রাম ম্যানেজারের সাথে সুস্পষ্ট যোগাযোগের বিষয়টি নিশ্চিত করুন।


■কর্মসংস্থান স্থিতি

ফুল টাইম


■শিক্ষাগত যোগ্যতা

এমবিবিএস; এমপিএইচ বা মাস্টার্স ইন হেলথ সিস্টেম ম্যানেজমেন্ট এবং ক্লিনিকাল কোয়ালিটি ইমপ্রুভমেন্টকে অগ্রাধিকার দেওয়া হবে


■অভিজ্ঞতা

কমপক্ষে 3 বছর


■অতিরিক্ত প্রয়োজনীয়তা

শুধুমাত্র মহিলাদের আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে

প্রজনন স্বাস্থ্য / ক্লিনিক / হাসপাতাল ব্যবসায়ের ক্ষেত্রে পরিচালনার অভিজ্ঞতা 3 বছর।

শক্তিশালী ক্লিনিকাল প্রযুক্তিগত দক্ষতা এবং দক্ষতা - GoB প্রোটোকল সম্পর্কে সচেতন।

টিম প্লেয়ার, দুর্দান্ত আন্তঃব্যক্তিক এবং যোগাযোগ দক্ষতা, স্ব-সংগঠন ক্ষমতা। অন্যদের ধারণা এবং অবদানের জন্য উন্মুক্ত।


■কাজের অবস্থান

ঢাকা


■বেতন: প্রতিযোগিতামূলক বেতন


■ক্ষতিপূরণ এবং অন্যান্য সুবিধা

নীতিমালা অনুযায়ী যোগ্য প্রার্থীদের জন্য বেনিফিট প্যাকেজ সরবরাহ করা হবে।


■আবেদনের শেষ তারিখ: 7 নভেম্বর, 2020


আবেদন করার আগে পড়ুন

মেরি স্টপস বাংলাদেশ (এমএসবি) একটি সমান সুযোগ নিয়োগকারী এবং নিয়োগের জন্য কোনও প্রকারের প্রভাব গ্রহণ করে না। এমএসবি যে কোনও সক্ষমতাতে সংগঠনের পক্ষে কাজ করে বা তার সাথে যুক্ত হয় এমন যে কোনও একটির দ্বারা শিশু নির্যাতন সহ্য করে না


Apply Procedures

Apply Now

মুদ্রিত সংস্করণ

আপনি যদি সমাজে কোনও পার্থক্য তৈরি করার বিষয়ে আগ্রহী হন তবে দয়া করে ইমেলটির মাধ্যমে আপনার জীবনবৃত্তান্তটি প্রেরণ করুন: hr@mariestopesbd.org অথবা জেনারেল ম্যানেজার, এইচআর ও প্রশাসন, মেরি স্টপস বাংলাদেশ, বাড়ি # 6/2, ব্লক # এফ, এর জন্য একটি হার্ড কপি প্রেরণ করুন লালমাটিয়ার হাউজিং এস্টেট, ঢাকা - 1207 7 নভেম্বর 2020 দ্বারা।


আপনি যদি আরও চাকরির বিজ্ঞপ্তি পেতে চান তবে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন। বিডি জবস ক্যারিয়ার প্রকাশিত নিয়মিত বেসরকারী বা সংস্থার কাজের খবরসরকারী চাকরীর বিজ্ঞপ্তি, আন্তর্জাতিক চাকরী, সরকারী / বেসরকারী ব্যাংকের চাকরি সার্কুলার, পাবলিক এবং চাকরির পরীক্ষার ফলাফল সহ সকল ধরণের কাজের সার্কুলার আপডেট নিয়মিত ভিত্তিতে প্রকাশ করা হয়। আমরা বিশ্বাস করি যে আমাদের প্রকাশিত কাজের তথ্য ভাল চাকরি পাওয়া লোকদের সহায়তা করে। আমরা জীবিকার সংস্থানগুলিও ভাগ করি যা ভাগ করে নেওয়ার টিপস এবং কৌশলগুলির মাধ্যমে আপনার ক্যারিয়ার তৈরি করতে সহায়তা করি। আমাদের মূল লক্ষ্য বেকার মানুষকে সহায়তা করা। আরও আপডেটের জন্য আমাদের ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপে যোগদান করুন।😀

Post a Comment

Previous Post Next Post